• শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

ট্রেলারে প্রশংসিত ভৌতিক গল্পের ডেডবডি

বরগুনার আলো

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২৪  

গেল বছরের অক্টোবরে নতুন সিনেমার ঘোষণা দিয়েছিলেন প্রযোজক, পরিচালক এমডি ইকবাল। মহরতের মাধ্যমে তার নতুন সিনেমা ‘ডেডবডি’ নির্মাণের ঘোষণা দেন। আসছে রোজার ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলেও তখন ঘোষণা করেন।

অবশেষে সে কথা রাখছেন প্রযোজক ও নির্মাতা ইকবাল। এ ঈদেই দেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে ডেডবডি। সে উপলক্ষে চলছে প্রচার।

এরই মধ্যে প্রকাশ হয়েছে সিনেমাটির পোস্টার। এবার এলো ট্রেলার। শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় এফডিসির ২ নম্বর ফ্লোরে বিশাল আয়োজনে নিজের নতুন সিনেমাটির ট্রেলার প্রকাশ করেলন মোহাম্মদ ইকবাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির শিল্পী ওমর সানী, মিশা সওদাগর, রোশান, মিষ্টি জাহান, রাশেদ মামুন অপু, কলকাতার এনিসহ অনেকেই। অতিথি হিসেবে ছিলেন মাহমুদ কলি, নিপুণ, অনন্ত জলিল, বর্ষা, দেলোয়ার জাহান ঝন্টু, কাজী হায়াৎ, শাহীন সুমন, খোরশেদ আলম খসরু প্রমুখ।

ট্রেলার প্রকাশের পর অতিথিরা এর ভূয়সী প্রশংসা করেন। প্রখ্যাত নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘আমাদের ছোট ভাই মোহাম্মদ ইকবাল ডেডবডি সিনেমাটি একদম হলিউডের স্টাইলে বানিয়েছে। এর অ্যানিমেশনগুলো দুর্দান্ত হয়েছে। আমার মন বলছে এ সিনেমাটি ঈদে খুব ভালো ব্যবসা করবে।’

ট্রেলারে দেখা গেছে, ভৌতিক গল্পে জমজমাট এক সিনেমা হতে চলেছে ডেডবডি। আছে অ্যাকশন, রোমান্সও। এর আগে ২৫ মার্চ প্রকাশ হয়েছে সিনেমাটির দুটি পোস্টার। এ পোস্টার দুটিতে ছিল রহস্য, অ্যাকশনের আভাস।

ডেডবডি সিনেমায় দেখা যাবে সময়ের জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলাকে। তিনি এখানে বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে হাজির হবেন। তার সঙ্গে আছেন জনপ্রিয় চিত্রনায়ক জিয়াউল রোশান ও মিষ্টি জাহান নামের নবাগতা। এ সিনেমায় আরও অভিনয় করেছেন ওমর সানী, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি প্রমুখ।

বরগুনার আলো