• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

নতুন মাইলফলক স্পর্শ করলেন ‘দ্য রক’

বরগুনার আলো

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

কয়েকদিন আগেই বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মধ্যে শীর্ষ স্থানে গিয়েছিলেন তিনি। তবে এবার জানা গেলো আরো এক মাইলফলক স্পর্শ করেছেন তিনি।
ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ারের মাইলফলক স্পর্শ করেছেন দ্যা খ্যাত এ অভিনেতা। আর এর ফলে আমেরিকায় সবার থেকে এগিয়ে গেলেন তিনি।

সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই আলোচনা করতে দেখা যায় তাকে। দিন কয়েক আগেই আসন্ন আমেরিকার জাতীয় নির্বাচনে জো বাইডেন এবং সিনেটর কমলা হ্যারিসকে প্রত্যক্ষভাবে সমর্থন দেওয়ার কথা জানিয়েছেন তিনি। ভিডিও বার্তাটি প্রকাশ পাওয়ার পর থেকেই সবার কাছে প্রশংসিত হন তিনি। রাজনীতিতে রকের এই স্পষ্টবাদী আচরণ অবাক করে দিয়েছে অনেককেই।

মাঝে মধ্যেই গেস্ট পারফর্মার হিসেবে রেসলিংয়ের রিলে গিয়ে দাঁড়ালে তাকে ঘিরে দর্শকের উন্মাদনা বলে দেয় এখনো রেসলার রককে কতোটা মিস করে তারা।

প্রসঙ্গত, রক বর্তমানে আসন্ন ডিসি ইউনিভার্স মুভি ‘ব্ল্যাক অ্যাডাম’র চিত্রায়নে ব্যস্ত সময় পার করছেন। এছাড়াও করোনা থেকে ফিরেই নেটফ্লিক্সের প্রযোজিত রেড নোটিশ সিনেমার শুটিংও শুরু করেছেন তিনি।

বরগুনার আলো