• সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী

কুমিরের পেট থেকে বের হলো জীবন্ত মানুষ, ভিডিও ভাইরাল

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০২৩  

কুমিরের পেট থেকে অক্ষত অবস্থায় জীবন্ত মানুষ বের হয়ে আসা চমকে যাওয়ার মতোই ঘটনা। সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা বেশ অবাক করেছে নেটিজেনদের। ভিডিওতে দেখা যায়, একটি কুমির শুয়ে আছে আর তার পেছনে লেজ ধরে বসে আছে একজন মানুষ। এমন সময় কুমিরের মুখ থেকে হাত বের করছেন একজন, পরে তাকে কুমিরের পেট থেকে টেনে বের করে আনেন আরেকজন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়, ভিডিওটি সত্যি, তবে এতে থাকা কুমিরটি খেলনা ও প্লাস্টিকের। ভিডিওটি ভালো করে দেখলে কুমিরটিকে রোবট মনে হবে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল। ভিডিওটি দেখার সময় প্রত্যেকেরই মনে হয়েছে, তারা কুমিরের ভয়ংকর আক্রমণ প্রত্যক্ষ করছেন। কিন্তু একটু ভালো করে দেখলেই বোঝা যায়, রক্তখেকো এই প্রাণী মূলত রোবট।
রোবট কুমির নামের ওই ভিডিওতে এরই মধ্যে প্রায় সাত লাখ লাইক পড়েছে। রোবট কুমিরটির হালচাল একদম জীবন্ত কুমিরের মতোই, যা দেখে অভিভূত দর্শকরা।

ভিডিওতে দেখা যায়, মাঠে ঘাসের ওপর পেট মোটা কুমিরটি শুয়ে আছে। এর লেজ ধরে রেখেছেন এক ব্যক্তি। এরই মধ্যে কুমিরটি হাঁ করে। তখন কুমিরের মুখের ভেতর থেকে এক ব্যক্তি হাত বাড়ান। সেই হাত ধরে অন্য এক ব্যক্তি তাঁকে কুমিরের পেট থেকে বের করে আনছেন।

ভিডিওর নিচে একজন লিখেছেন, ‘আমি দেখতে চাই, যখন এটি সত্যিকারের কুমির হবে। প্লাস্টিকের তো সহজ বিষয়।’

বরগুনার আলো