• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী

ছাগল চুরির ৪১ বছর পর ধরা পড়ল চোর!

বরগুনার আলো

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

ছাগল চুরি হয়েছিল। ছাগল বলেই হয়তো চোর ধরতে অবহেলা ছিল পুলিশের। কিন্তু অভিযোগের খাতায় চুরির কথা নথিভুক্ত ছিলই। সেই মামলায় ৪১ বছর পর ধরা পড়ল ৫৮ বছরের এক ব্যক্তি। যদিও ঘটনার সময় সে ছিল ১৭ বছরের সদ্য তরুণ।

ভারতের ত্রিপুরা পুলিশ সূত্রে খবর, ১৯৭৮ সালে পশ্চিম ত্রিপুরার রানির বাজার থেকে ছাগল চুরি করেছিল বাবা-ছেলে। তখনকার দিনে ছাগলটির দাম ছিল ৪৫ টাকা। তখন থেকেই ফেরার ছিল বাবা-ছেলে। ফলে বয়সের কারণে বাবা মোহন কোউল মারা গেলেও ইয়ার ছেলের বয়স এখন ৫৮ বছর। নাম বাচু কাউল। বর্তমান বাজারে চুরি যাওয়া ছাগলের দাম ৩০০০ টাকার কম নয়।

পুলিশ জানায়, ৫৮ বছরের এই ব্যক্তি ৪১ বছরের পুরানো একটি মামলায় আসামি ছিলেন। শেষ পর্যন্ত তিনি ধরা পড়েছেন। শুক্রবার রাতে তিনি গ্রেফতার হন। জানা গেছে, বর্তমানে বাচু কাউল আসামের একটি চা-বাগানে শ্রমিকের কাজ করেন। সূত্রের খবর, বাচুকে আগামী সোমবার নিম্ন আদালতে পেশ করে সাত দিনের পুলিশ হেফাজত চাওয়া হবে।

বরগুনার আলো