• বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

ভাল্লুক শিকারের অনুমতি পেলেন ট্রাম্প জুনিয়র

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

এক হাজার মার্কিন ডলারের বিনিময়েই ভাল্লুক শিকারের অনুমতি পেয়েছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র।

মার্কিন মুলুকের আলাস্কা প্রদেশের উত্তর পশ্চিমে বিখ্যাত নর্থ আমেরিকান ভাল্লুক (বাদামি রঙের) শিকার করবেন দেশটির প্রেসিডেন্টপুত্র।

আলাস্কার বেরিং উপকূল অঞ্চলে এই ভাল্লুকের বেশ উপদ্রব রয়েছে। স্থানীয় ছাড়াও বাইরের কেউ শিকার করতে পারবেন, এমন উদ্যোগ নিয়েছে আলাস্কার প্রশাসন।

২৭টি এলাকায় শিকারের অনুমতির জন্য আবেদন জানিয়েছিলেন ট্রাম্প জুনিয়রসহ তিনজন।

আলাস্কার বন বিভাগ জানাচ্ছে, লটারির মাধ্যমেই নির্বাচিত হয়েছেন প্রেসিডেন্টপুত্র। এরপর হাজার মার্কিন ডলার ও ১৬০ ডলার (শিকারের লাইসেন্স) দিলেই ভাল্লুক শিকারে যেতে পারবেন ট্রাম্পপুত্র।

ডোনাল্ড ট্রাম্প জুনিয়র এর আগেও শিকার করতে আলাস্কা ও কানাডার বিভিন্ন এলাকায় সফর করেছেন। চলতি বছরের শেষেও হরিণ ও হাঁস শিকারে ফের আলাস্কা আসার কথা তার।

বরগুনার আলো