• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের জনসভা আজ

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে কেন্দ্র করে যুবলীগের উদ্যোগে আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) জনসভা ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জনসভাটি শুরু হওয়ার কথা রয়েছে।

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ বিষয়ে জানা যায়, গেল কয়েক দিন ধরে এ জনসভার আয়োজন করা হয়। ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউটের পশ্চিম দিকে বিশাল আকারের প্যান্ডেল তৈরি করা হয়েছে। বিরূপ আবহাওয়ার কথা চিন্তা করে বৃষ্টি প্রতিরোধক ত্রিপল টানানো হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে উপস্থিত একজন যুবলীগের নেতা জানান, শনিবার সকালে যুবলীগ নেতাকর্মীদের ঢল নামবে সোহরাওয়ার্দী উদ্যানে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে জনসভা ও রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়েছে।

জনসভা ও রক্তদান কর্মসূচি সফল করার জন্য গত কয়েকদিন ধরে নেতাকর্মীদের ব্যস্ত সময় কাটছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আগামী ২৮ সেপ্টেম্বর। ১৯৪৭ সালের এই দিনটিতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তিনি জন্মগ্রহণ করেন।

বরগুনার আলো