• শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা

অতিরিক্ত সময়ের গোলে শেষ আটে জুভেন্টাস

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

আঘাত-পাল্টা আঘাতে খেলা সমান সমান। অতিরিক্ত সময়ের গোলে জেনোয়াকে হারিয়েছে জুভেন্টাস। ৩-২ গোলে জিতে ইতালিয়ান কাপের শেষ আটে জায়গা করে নিয়েছে আন্দ্রেয়া পিরলোর দল।

বুধবার রাতে শেষ ষোলোর লড়াইয়ে দেয়ান কুলুসেভস্কি ইতালিয়ান চ্যাম্পিয়নদের এগিয়ে নেয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন আলভারো মোরাতা। অতিরিক্ত সময়ে ব্যবধান গড়ে দেন হামজা রাফিয়া। জেনোয়ার গোল দুটি করেন লেনার্ট সাইবোরা ও ফিলিপ্পো মেলেগোনি।

জুভেন্টাসের শুরুটা ছিল দারুণ। দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় ইতালিয়ান চ্যাম্পিয়নরা। জর্জো কিয়েল্লিনির ডিফেন্স চেরা পাস ধরে লেগে থাকা দুই ডিফেন্ডারকে এড়িয়ে জাল খুঁজে নেন দেয়ান কুলুসেভস্কি।

২৩তম মিনিটে সুইডিশ মিডফিল্ডারের পাস পেয়ে কিছুটা এগিয়ে কাছের পোস্ট দিয়ে বল জালে পাঠান মোরাতা। ২৮তম মিনিটে সাইবোরার গোলে ব্যবধান কমায় জেনোয়া। ৭৪তম মিনিটে দূর পাল্লার শটে জানলুইজি বুফ্ফনকে ফাঁকি দিয়ে ঠিকানা খুঁজে নেন মেলেগোনি। দুই গোলের মাঝে জেনোয়ার একটি শট ব্যর্থ হয় ক্রসবারে লেগে। ৮৮তম মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদোকে মাঠে নামান জুভেন্টাস কোচ। ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।

একের পর এক আক্রমণ করা জুভেন্টাস ১০৫তম মিনিটে এগিয়ে যায়। মোরাতার কাছ থেকে বল পেয়ে প্রথম চেষ্টায় শট নিতে পারেননি রাফিয়া। জেনোয়ার কেউও পারেন বিপদমুক্ত করতে। 

দ্বিতীয় চেষ্টায় বুলেট গতির শটে জাল খুজে নেন তিউনিসিয়ার মিডফিল্ডার রাফিয়া। ১১০তম মিনিটে সমতা প্রায় ফিরিয়েই ফেলেছিল জেনোয়া। গোললাইন থেকে বল ফিরিয়ে দলকে বাঁচান আর্থার। শেষ দিকে জুভেন্টাসকে চেপে ধরলেও হার এড়াতে পারেনি জেনোয়া।

বরগুনার আলো