• রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১১ ১৪২৮

  • || ১৭ সফর ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
জাতিসংঘে শেখ হাসিনার বক্তব্য সারাবিশ্বে প্রশংসিত: ওবায়দুল কাদের নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণ স্মরণে ই-পোস্টার জরুরি ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর করোনার টিকাকে ‘বৈশ্বিক জনস্বার্থ সামগ্রী’ ঘোষণার আহ্বান কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক দেশের বিভিন্ন প্রতিশ্রুতিশীল খাতে মার্কিন বিনিয়োগের আহ্বান এসডিজি’র উন্নতিতে জাতিসংঘে পুরস্কৃত বাংলাদেশ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে

ওয়ানডে টি-টোয়েন্টি না খেলেই ফেরত আসছেন মুশফিক

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ জুলাই ২০২১  

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ না খেলেই দেশে ফিরছেন মুশফিকুর রহীম। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

বিসিবি জানিয়েছে, বুধবার হারারে থেকে ঢাকার উদ্দেশে রওনা হচ্ছেন উইকেটকিপার ব্যাটসম্যান।

অথচ গতকালকেই খবর ছিল ওয়ানডের পাশাপাশি টি-টোয়েন্টি সিরিজেও তিনি খেলবেন। আজ প্রস্তুতি ম্যাচ খেলছে মাহমুদউল্লাহরা।

কিন্তু পরদিনই শোনা গেলো ভিন্ন খবর! পারিবারিক কারণেই জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে না খেলে ঢাকায় ফিরছেন মুশফিক।  

গত ৭ জুলাই থেকে শুরু হয় স্বাগতিক জিম্বাবুয়ে ও সফরকারী বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্ট। হারারের সেই টেস্ট শেষে দলের সঙ্গে ছিলেন মুশফিক, খেলার কথা ১৬ জুলাই থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে। 

বুধবার এক বিবৃতিতে বিসিবি জানায়, ‘পারিবারিক কারণে মুশফিকুর রহীম জিম্বাবুয়ের সিরিজের বাকি অংশে অনুপস্থিত থাকবেন। আজই মুশফিক ঢাকার উদ্দেশে হারারে ত্যাগ করবেন।’

বিবৃতিতে মুশফিক ও তার পরিবারের গোপনীয়তাকে শ্রদ্ধা করার জন্য অনুরোধ করেছে বিসিবি।

প্রসঙ্গত, জিম্বাবুয়ে ও সফরকারী বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ১৬ জুলাই। সিরিজের পরবর্তী দুটি ম্যাচ মাঠে গড়াবে ১৮ ও ২০ জুলাই। 

টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ জুলাই থেকে। সিরিজের পরবর্তী ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ২৫ ও ২৭ জুলাই। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

বরগুনার আলো