• বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৬ শাওয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা পি কে হালদার গ্রেফতার নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট দুপুরে

বরগুনার আলো

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১  

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের পর্দা উঠছে আগামী ২১ জানুয়ারি। তার আগে আজ সোমবার (২৭ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দুপুর ১২ টায় শুরু হবে প্লেয়ার্স ড্রাফট।

অটোচয়েজে একজন করে দেশি এবং তিনজন করে বিদেশি খেলোয়াড় নেওয়ার সুযোগ দেওয়া হয়েছিল। যদিও এ সুযোগ কাজে লাগিয়েছে কেবল খুলনা এবং সিলেটের ফ্রাঞ্চাইজি। তারা তিনজন করে বিদেশি খেলোয়াড় দলে ভিড়িয়েছে।

এছাড়া আজকের ড্রাফট থেকে বাকি স্কোয়াড গড়ার সুযোগ পাবে এবারের আসরে অংশগ্রহণকারী ৬টি ফ্রাঞ্চাইজি।

জানা গেছে, ড্রাফট থেকে সর্বনিম্ন ৩ এবং সর্বোচ্চ ৮ জন বিদেশি খেলোয়াড় নেওয়ার সুযোগ পাবে দলগুলো। এছাড়া স্থানীয় ক্রিকেটারের হিসেবে দলগুলো নিতে পারবে ১০ থেকে ১৪ জন ক্রিকেটার।

এদিকে, অনানুষ্ঠানিক খবরে জানা গেছে, ঢাকার হয়ে খেলবেন মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া আগেই সিলেটে তাসকিন আহমেদ, বরিশালে সাকিব আল হাসান, কুমিল্লায় মুস্তাফিজুর রহমান ও খুলনায় মুশফিকুর রহিম, চট্টগ্রামে নাসুম আহমেদ।

ড্রাফটের আগে দলগুলোর অবস্থা

বরিশাল: দেশি -সাকিব আল হাসান। বিদেশি -মুজিব উর রহমান (আফগানিস্তান) ও দানুস্কা গুনাথিলাকা (শ্রীলঙ্কা)
চট্টগ্রাম: দেশি -নাসুম আহমেদ। বিদেশি - বেনি হাওয়েল (ইংল্যান্ড)
কুমিল্লা: দেশি -মুস্তাফিজুর রহমান। বিদেশি - এখনও কাউকে নেওয়া হয়নি।
ঢাকা: দেশি - মাহমুদউল্লাহ রিয়াদ। বিদেশি - নেই
সিলেট: দেশি - তাসকিন আহমেদ। বিদেশি - দীনেশ চান্ডিমাল (শ্রীলঙ্কা), কেসরিক উইলিয়ামস (ওয়েস্ট ইন্ডিজ)।

বরগুনার আলো