• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

অটোয় ফেলে যাওয়া ৬১ লাখ টাকা উদ্ধার

বরগুনার আলো

প্রকাশিত: ২২ জুন ২০২০  

চাঁদপুরে থানা ও গোয়েন্দা পুলিশের সাঁড়াশি অভিযানে খোয়া যাওয়া ৬১ লাখ টাকা মাত্র ৭ ঘণ্টার মধ্যে উদ্ধার হয়েছে। রোববার (২১ জুন) সন্ধ্যা ৭টায় চাঁদপুর শহরের পুরানবাজার এলাকা থেকে এই ঘটনায় জড়িত সজিব নামে এক অটোরিকশা চালককেও আটক করা হয়েছে।

চাঁদপুর সদর থানার ওসি মো. নাসিমউদ্দিন জানান, রোববার বেলা ১১টায় শহরের পৌরসভা কার্যালয়ের পাশে ইউসিবিএল ব্যাংক থেকে বিকাশ এজেন্টের একজন কর্মী ৬১ লাখ টাকা তুলেন। পরে ব্যাটারিচালিত একটি অটোরিকশা নিয়ে শহরের জোড় পুকুরপাড়ে যান তিনি। এসময় ভুল করে টাকাভর্তি লাল রঙের ভ্যাগটি অটোরিকশায় রেখে তিনি নেমে যান। তারপরই টাকাসহ ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অটোচালক।

এই ঘটনার পর বিকাশের স্থানীয় এজেন্ট আলমগীর আলম জুয়েলসহ ওই কর্মী সদর মডেল থানায় ছুটে যান। পরে ঘটনাস্থলে পৌঁছে সেখানে থাকা সিসিক্যামেরার ফুটেজ দেখে শহরের বিভিন্নস্থানে থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান শুরু করে।

অভিযানের এক পর্যায়ে সন্ধ্যা ৭টায় সেই ৬১ লাখ টাকার সন্ধান পায় পুলিশ। পরে শহরের পুরানবাজার থেকে টাকাসহ সজিব নামে অটোরিকশা চালককে থানায় নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।

তিনি বলেন, একজন যাত্রী নেমে যাবার পর তার সঙ্গে থাকা ব্যাগটি না ফিরিয়ে দিয়ে অটোরিকশা চালক সজিব কেন তার বাসায় টাকা নিয়ে গিয়েছিল তাও খতিয়ে দেখছে পুলিশ।

অন্যদিকে, দ্রুত সময়ে টাকা উদ্ধার করে দেবার জন্য পুলিশকে ধন্যবাদ জানান বিকাশের এজেন্ট আলমগীর আলম জুয়েল। একই সঙ্গে এই বিষয় প্রতিনিয়ত খোঁজ খবর নেয়ার জন্য অতিরিক্ত পুলিশ সুপার (দপ্তর) মো. আসাদুজ্জামানের প্রতিও কৃতজ্ঞতা জানান তিনি।

এদিকে, খোয়া যাওয়া মোটা অঙ্কের টাকা উদ্ধারের বিষয় চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বলেন, সবস ময় দায়িত্ব নিয়েই মানুষের জন্য কাজ করছে পুলিশ। সেই ধারাবাহিকতা ধরেই একজন মানুষের পাশে এভাবে ছুটে গেছেন পুলিশ বাহিনী। এই জন্য সদর মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের সদস্যদের ধন্যবাদ জানান জেলা পুলিশ সুপার।

বরগুনার আলো