• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আশঙ্কাজনক অবস্থায় লতা মঙ্গেশকর হাসপাতালে

বরগুনার আলো

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

গুরুতর অসুস্থ অবস্থায় কিংবদন্তী সংগীতশিল্পী লতা মঙ্গেশকরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয় তাকে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, কিংবদন্তী এই সংগীতশিল্পী শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

গত ২৮ সেপ্টেম্বর ৯০ বছরে পা দেওয়া ভারত রত্ন লতা মঙ্গেশকর শ্বাসকষ্টে ভুগছিলেন। তাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে। স্থানীয় সময় ভোররাত ২টার দিকে হাসপাতালে নিয়ে আসা হয় তাকে।

হাসপাতালের চিকিৎসক ফারুক ই উদওয়াদিয়ার অধীনে রয়েছেন লতা। তিনি জানিয়েছেন, অবস্থা আশঙ্কাজনক হলেও কিছুদিনের মধ্যেই হয়তো সুস্থ হয়ে উঠবেন তিনি।

২০০১ সালে ভারতের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার ভারত রত্ন উপাধি দেওয়া হয় এক হাজারের বেশি হিন্দি গানে কণ্ঠ দেওয়া লতা মঙ্গেশকরকে। এ ছাড়া তার ঝুড়িতে রয়েছে ভারতীয় জাতীয় পুরস্কারসহ অজস্র অর্জন।

বরগুনার আলো