• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

কোন সিপাহির বাঁশির হুইসেলে এদেশ স্বাধীন হয়নি - শ.ম রেজাউল করিম

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশ স্বাধীন না হলে আমরা এই পদ-পদবীতে বসতে পারতাম না। কোন সিপাহির বাঁশির হুইসেলে এদেশ স্বাধীন হয়নি। যার নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছিল তাকে মাথার উপরে রাখতে হবে। তাকে সবার উপরে সম্মান করতে হবে। 

মুজিব বর্ষ উপলক্ষে পিরোজপুরের নাজিরপুর উপজেলা চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। 

জাতির জনকের ম্যুরাল উদ্বোধন বিষয়ে মন্ত্রী বলেন, যার জন্ম না হলে আমরা এই দেশটাকে পেতাম না, সেই মানুষকে আমরা অবহেলায় রেখেছি। ১৫ আগষ্ট একটি চেয়ার এনে অফিস থেকে বঙ্গবন্ধুর একটি ছবি নামিয়ে সেখানে ফুল দিয়ে দায়সারা ভাবে ‍কিছু সময়ের জন্য তার প্রতি শ্রদ্ধা জানিয়ে আবার তা সরিয়ে ফেলা হত। মুজিব শতবর্ষে আজ নাজিরপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্ধোধন করতে পেরে আমি আনন্দিত। 

 

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহি অফিসার ফহামি মোহাম্মদ সায়েফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিক, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার ।

বরগুনার আলো