• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ত্রাণের দাবির নামে ফের ভাড়াটে লোক দিয়ে বিক্ষোভ করালো বিএনপি

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ মে ২০২০  

দিনাজপুরে ত্রাণ না পাওয়ার বিক্ষোভের নামে ভাড়াটে লোক দিয়ে মহাসড়ক অবরোধ করিয়েছে স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ। এতে রাস্তার দু’পাশে সৃষ্টি হয় তীব্র যানজটের।

শনিবার (১৬ মে) সকাল ৯টা থেকে সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের বোতলই নামক স্থানে দিনাজপুর-রংপুর মহাসড়ক অবরোধ করে ভাড়াটে বিক্ষোভকারীরা।

সরেজমিনে তদন্ত করে জানা গেছে, ৫০০ টাকা করে দিয়ে উপজেলার পশ্চিম শিবরামপুর, গোসাইপুর, নয়নপুর ও বড়াইল গ্রাম থেকে লোক ভাড়া করে এনে বিক্ষোভ করানো হয়েছে।

বিক্ষোভে অংশ নেয়া গোসাইপুরের হাবিবের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল রাতে বিএনপির ওয়ার্ড সভাপতি তাকে ৫০০ টাকা দিয়ে বলেছে, কাল সকালে বিক্ষোভে যেতে হবে। বিক্ষোভ করলে আরও টাকা দেয়া হবে। এছাড়া শিবরামপুর, নয়নপুর থেকে বিক্ষোভে আগতরা একই কথা জানিয়েছেন। তবে কেউ নাম প্রকাশ করতে রাজি হয়নি।

এদিকে খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাগফারুল আব্বাসী ঘটনাস্থলে গেলে কথিত বিক্ষোভকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে দিনাজপুর সদর উপজেলা বিএনপির সভাপতি লোকমান হাওলাদারের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, বিক্ষোভ করা গণতান্ত্রিক অধিকার। তাই আমরা এই বিক্ষোভের ডাক দিয়েছি। এতে টাকা লেনদেনের ঘটনা ঘটেনি।

 

বরগুনার আলো