• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

নারায়াণগঞ্জ থেকে আসা ১০৯ জনকে আটক করেছে পুলিশ

বরগুনার আলো

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২০  

বরগুনা প্রতিনিধি , 

বরগুনার আমতলী  উপজেলায় নারায়াণগঞ্জ থেকে আসা ১০৯ জন আটক করেছে পুলিশ।বুধবার রাত সাড়ে  ৯টার দিকে পুলিশ তাদেরকে আটক করে।এতে স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে নিষেধাজ্ঞা অমান্য করে  নারায়ণগঞ্জকে ট্রলার যোগে বরগুনা আসায় নারী ও শিশুসহ ১০৯  জনকে আটক করেছে আমতলী থানা পুলিশ।বুধবার রাত ৯ টার দিকে আমতলী উপজেলার গাজীপুর নামক এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের আমতলী উপজেলার  আমড়া গাছিয়া খানকায়ে  ছালেহিয়া কমল্পেক্স কাম সাইক্লোন শেল্টারে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। নারায়ণগঞ্জ থেকে বরগুনা আসেন জনপ্রতি এক হাজার টাকা ভাড়া চুক্তিতে একটি কার্গো ট্রলার যোগে আমতলীতে আসেন।এসময় চারটি কাগো ট্রলার আটক করা হয়।নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক নারীসহ ছয়জনের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছেন চিকিৎসক, নার্স, ওয়ার্ডবয়সহ মোট ৪৩ জন।

জেলার নদী পথ গুলোতে পন্যবাহী নৌযান গুলোতে কঠোর নজরদারি করার জন্য কোষ্টগাড ও পুলিশকে নির্দেশ দেয় হয়েছে বলে জেলা প্রশাসক কাযালয় সূত্রে জানান গেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ আলম বলেন,  নারায়ণগঞ্জ থেকে ট্রলার যোগে বরগুনা আসায় নারী ও শিশুসহ ১০৯  জনকে আটক করেছে আমরা আটক করেছি। আটককৃতদের আমতলী উপজেলার আমড়া গাছিয়া খানতায়ে ছালেহিয়া কমল্পেক্স কাম সাইক্লোন শেল্টারে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে ।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ  বলেন নিষেধাজ্ঞা অমান্য করে  নারায়ণগঞ্জকে ট্রলার যোগে বরগুনা আসায় নারী ও শিশুসহ ১০৯  জনকে আটক করা হয়েছে।এছাড়া নদী পথ গুলোতে পন্যবাহী নৌযান গুলোতে কঠোর নজরদারি করার জন্য কোষ্টগাড ও পুলিশকে নির্দেশ দেয়া  হয়েছে ।

বরগুনার আলো