• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

নেপালে সময় কাটাচ্ছেন মিথিলা-সৃজিৎ (ভিডিও)

বরগুনার আলো

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

বন্ধু বিষয়টি বর্তমান সময়ে আমাদের কাছে এখন অন্য মিনিং বহন করে থাকে। এখন যদি কোন পুরুষ-নারী সম্পর্কে জড়ায় তবে শুরুতে তারা স্বিকার করে না শুধু জানায় তারা নাকি শুধুই বন্ধু। বিশেষ করে ছেলেদের ক্ষেত্রে বিষয়টা বেশি পরিলক্ষিত হয়ে থাকে। একজন তারকা আরেক জনের সাথে সম্পর্কে জড়ালে তারা বলে থাকে সেটি শুধুই বন্ধুত্ব। আর এই বিষয়টা যেন একটি নিত্ত নৈমত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে বাংলাদেশের মিথীলা আর কোলকাতার নন্দিত পরিচালক সৃজিতের কাছে। প্রায়সই তাদের দেখা যায় বিভিন্ন জায়গায়। কিন্তু সেগুলোকে তারা আক্ষ্যা দেয় শুধুই বন্ধু হিসেবে।

কিছুদিন আগে মিথীলাকে দেখা গিয়েছিলো কোলকাতার পুজো মন্ডপে বরারবরের মত সেখানে তার সাথে ছিলেন সৃজিত। এবার তাদের দেখা গেলো নেপালে।

নেপালে তখন রাত ৯টার কাটা অতিক্রম করেছে। বাইরে ঠাণ্ডা।সুনসান নিরবতা নেমে এসেছে নেপালের এই শহরটিতে। দোকানগুলো বন্ধ হতে শুরু করেছে। কেননা লোকজন একেবারে কমে গেছে। রাত ৯টা মানে কাঠামুণ্ডু থেকে সোয়া ঘণ্টা দুরত্বের এই নাগরকোট শহরে অনেক রাত। এমনই সময় শহরের উপকণ্ঠের একটি দোকানে দেখা মিলল বাংলাদেশি টেলিভিশন অভিনেত্রী মিথিলাকে। পাশেই রয়েছে কলকাতার নামী চিত্রপরিচালক সৃজিৎ।

দুজনেই দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কিনছেন। মিথিলা একটি জিনিস নিয়ে এসে সৃজিৎকে দেখালেন। তারপর ঝুড়িতে রাখা হলো। সৃজিৎও দেখছেন তাকিয়ে তারপরে মনে পড়ে যাওয়া পণ্য নিয়ে ঝুড়িতে রাখছেন। দোকানে এই দুজন ক্রেতা ছাড়া আর কেউ নেই। রাস্তায় ঘুরে বেড়াচ্ছে কুকুর, দু’একজন লোক চোখে পড়ে বটে। সৃজিৎ ও মিথিলার আলাপচারিতার ধরন দেখে বোঝার উপায় নেই যে তারা শুধু বন্ধু।

মিথিলার সঙ্গে ভারতের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে নিয়ে বেশ কিছুদিন ধরেই ফিসফাস বিনোদন জগতে। দুজনকে প্রায়ই দেখা যায় নানা জায়গায়। তবে বরাবরই তাঁরা একে অপরকে ’জাস্ট ফ্রেন্ড’ বলে দাবি করে আসছেন। কিছুদিন আগেও পারিবারিক আবহে ছবি দিয়ে সংবাদের শিরোনামের অংশ হয়েছেন। ক’দিন আগেও দুর্গাপূজায় একসাথে ছবি তুলে ফেসবুকে পোস্ট করে খবরের শিরোনামে এসেছেন সৃজিত ও মিথিলা।


প্রসঙ্গত, সম্প্রতি সময়ে মিথীলা আর তাহসানকে আবার দেখা গিয়েছিলো এক সাথে যুক্তরাষ্ট্রে। তারা এক সাথে বেশ একটা সময় কাটিয়েছেন সেখানে। আর এই সকল খবর দেখেই তাদের ভক্তদের মনে দানা বাধে আবার তারা এক হচ্ছে কি না। কিন্তু সম্প্রতি আবার সৃজিত মিথীলাকে এক সাথে দেখার পর নেটিজনেরা আবার মেতেছে তাদের সম্পর্ক নিয়ে। তারা মনে করছে এই বিষয়টি এখন আর বন্ধুত্বের জায়গায় নেই গড়িয়েছে অনেক দুর। মুলত তাহসানের সাথে বিচ্ছেদের পরেই সৃজিতের সাথে বেশ ঘনিষ্ঠতা বাড়ে মিথীলার।

বরগুনার আলো