• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

পাথরঘাটায় এমপি রিমনের ত্রাণ বিতরণ

বরগুনার আলো

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

বরগুনার পাথরঘাটায় কর্মহীন মানুষের মধ্যে ব্যক্তিগত অর্থায়নে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন।

মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল ১১টার দিকে পাথরঘাটা কলেজে সদর ইউনিয়নের ১শ মানুষের মধ্যে ১০ কেজি করে চাল, ৩ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি ছোলাবুট, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি চিনি ও একটি সাবান বিতরণ করা হয়।

এছাড়া তিনি পাথরঘাটা উপজলোয় ১৪শ সাধারণ মানুষের মধ্যে খাদ্য বিতরণ করেন। এর আগে উপজেলার কাকচিড়া, রায়হানপুর, কাঁঠালতলী এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির, পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন, সদর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম হোসেন প্রমুখ।

শওকত হাচানুর রহমান রিমন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ব্যক্তিগতভাবে তিনি এ উদ্যোগ নিয়েছেন। এসময় জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হাওয়ার পরামর্শ দেন তিনি।

বরগুনার আলো