• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বন্য প্রাণী টক্কর বিক্রয়ের চার প্রতারক গ্রেপ্তার

বরগুনার আলো

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের মুসলিম নগর মুহুরিপট্টি এলাকা থেকে বন্য প্রাণী টক্কর বিক্রয়ে প্রতারক চক্রর চার সদস্যকে আটক করে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্প। গতকাল রবিবার রাত ৯টার দিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাইদুর রহমান (৪৯), মো. আবুল বাসার (৪০), আ. রব (৪৮) ও মো. আরমান হোসেন রাসেল।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ডিআইডি বদিউল আলম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শুভাঢ্যা ইউনিয়নের মুসলিম নগর মুহুরিপট্টি এলাকায় এক দল প্রতারক চক্র বন্য প্রাণী টক্কর কোটি কোটি টাকা বিক্রয়ের প্রলোভন দেখিয়ে নিরীহ মানুষদের সঙ্গে প্রতারণা করে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে উক্ত ওই প্রতারক চক্রকে গ্রেপ্তার করার লক্ষে আমরা নিজেরাই ক্রেতা সেজে তাদের সঙ্গে আলাপ করি। বেশ কিছুদিন আলাপের পর গতকাল রবিবার রাতে মুহুরিপট্টি এলাকায় একটি পরিত্যক্ত স্থানে টাকা নিয়ে যেতে বললে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার আবুল কালাম আজাদের নেতৃত্বে একটি চৌকস দল সেখানে অভিযান পরিচালনা করার জন্য সাদা পোশাকে ফাঁদ পেতে রাখা হয়।

এরপর আরেকটি দলকে টাকা দিয়ে গ্রাহক সাজিয়ে পাঠালে প্রতারক চক্ররা টাকা নিতে আসলে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে র‌্যাব-১০ বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে।

বরগুনার আলো