• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন আজ

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ জুন ২০১৯  

আজ মঙ্গলবার বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন।সবাই ব্যাস্ত ভোট প্রার্থনায়। চায়ের দোকান, হোটেল ও রেস্তোরায় সর্বত্রই চলছে আলোচনা কে হচ্ছেন তালতলী উপজেলা পরিষদের কর্নধার? আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, না স্বতন্ত্র প্রার্থী। প্রার্থীরা গণসংযোগ, উঠান বৈঠক, লিপলেট বিতরণ ও পথসভা করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। তবে সাধারণ ভোটারদের মধ্যে সস্থি ফিরে এসেছে সুষ্ঠু ভোটদানের। আজ মঙ্গলবার ১৮ জুন তালতলীর ৬৮ হাজার ৭০৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

প্রার্থীরা গণসংযোগ, উঠান বৈঠক, লিপলেট বিতরণ ও পথসভা করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন প্রতিদ্বন্ধিতা করলেও মূল মাঠে রয়েছেন আছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো.রেজবিউল কবির জোমাদ্ধার (নৌকা) , স্বতন্ত্র প্রার্থী মো. ফরহাদ হোসেন আক্কাস মৃধা (মটরসাইকেল) বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা যুবলীগ সভাপতি মো. মনিরুজ্জামান মিন্টু ( আনারস) মো. ইউনুস মিয়া (ঘোড়া) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।এদিকে ভাইস চেয়ারম্যান পদে রেজাউল করিম বাবুল পাটোয়ারী ( চশমা),মিয়া মোস্তাফিজুর রহমান (তালা), কামরুল আহসান(বই),মো. নয়ন ব্যাপারি (মাইক) মোঃ খলিলুর রহমান (উড়োজাহাজ), হাজী আলম কবির (টিউবওয়েল), আঃ সোবাহান ( টিয়াপাখি)মো. মজিবুর রহমান ফরাজী( বৈদ্যুতিক পাখা)
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনিকা নাজনিন কলস) কামরুন্নাহার সাথী (ফুটবল) দুলি বেগম( হাস) প্রতীকে প্রতিদ্বন্ধিতা করছেন। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি প্রার্থীরাও চালাচ্ছেন তীব্র প্রচার ও প্রচারনা।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রেজবি উল কবির নৌকা প্রতিক নিয়ে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা হিসেবে আমাকে মনোনয়ন দিয়েছেন। কিন্তু প্রধানমন্ত্রীর নৌকার ভরাডুবির জন্য উপজেলা যুবলীগ সভাপতি বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মিন্টু দলের সাথে বিশ্বাস ঘাতকতা করে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। দলীয় শৃংখলা ভঙ্গের কারনে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে ।আওয়ামীলীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো. মনিরুজ্জমান মিন্টু বলেন, আমি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলাকে সুন্দরভাবে সাজাবোএবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো। অপর স্বতন্ত্র প্রার্থী মো. ফরহাদ হোসেন আক্কাস মৃধা বলেন, সুষ্ট ভোট হলে জনগন তার পক্ষে নিরব বিপ্লব ঘটাবে এবং তিনি বিজয়ী হবেন বলে জানান।

বরগুনার আলো