• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরগুনায় অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন

বরগুনার আলো

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

বরগুনায় অস্ত্র মামলায় সজিব খান নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে অস্ত্র আইনের অন্য একটি ধারায় তাকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক এ.ই.এম ইসমাইল হোসেন রোববার বেলা সাড়ে ১১টার দিকে এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি সজিব খান আদালতে উপস্থিত ছিলেন।

সাজাপ্রাপ্ত সজিব খান বেতাগী উপজেলার উত্তর করুনা এলাকার শাহাজান হাওলাদারের ছেলে।

মামলার নথি সূত্রে জানা গেছে, গত ২০১৪ সালের ৩ জানুয়ারি বরগুনা বেতাগী উপজেলার কাজিরহাট বাজারে নান্নু নামের একটি ভাতের হোটেলে অভিযান চালিয়ে নাইন এমএম পিস্তলসহ তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে বরগুনা টাউন হল বঙ্গবন্ধু বাস স্টেশন এলাকা থেকে আফাং এর বাসা থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

এরপরে ২০১৪ সালে ২০ মে সজিব খানকে অভিযুক্ত করে একটি অভিযোগপত্র গঠন করা হয়। রাষ্ট্র ও আসামিরপক্ষের সাক্ষী শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি সজিব খানকে যাবজ্জীবন কারাদণ্ড সঙ্গে আরো সাত বছরের কারাদণ্ড দেয়া হয়।

বরগুনার আলো