• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরগুনায় স্কুলছাত্রীকে গণধর্ষণ: তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

বরগুনার আলো

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

বরগুনায় এক স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করায় তিনজনকেই যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে একলাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো একবছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। মঙ্গলবার সকালে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ মোঃ হাফিজুর রহমান এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামীরা হলেন বরগুনা সদর উপজেলার ২ নং গৌরিচন্ন ইউনিয়নের খাজুরতলা গ্রামের মোঃ দুলাল ফরাজির চেলে মিলন ফরাজী,একই উপজেলার বদরখালী গ্রামের মনিন্দ্র গোমস্তার ছেলে মনোজ গোমস্তা এবং বদরখালী গ্রামের আঃ কাদের সিকদারের চেলে কালাম সিকদার। মামলা সূত্রে জানা যায়।

একই উপজেলার বদরখালী গ্রামের ওই স্কুলছাত্রীর ভাই দুলাল চন্দ্র মিত্র বরগুনা থানায় ২০১৩ সালের ৮ সেপ্টেম্বর অভিযোগ করেন।তার বোন গৌরিচন্না এন এস হাই স্কুলে অষ্টম শ্রেণীতে পরে,ঘটনার দিন ২২ আগস্ট ২০১৩ দুপুর আনুমানিক আড়াইটার দিকে স্কুল থেকে বাড়ী ফেরার পথে আহ রব মেম্বার বাড়ীর সামনে পৌঁছলে আসামী মিলন ফরাজী ও মনোজ গোমস্তা বাদীর বোনকে ছুরির ভয় দেখিয়ে রব মেম্বরের পানের বরজের উত্তর পাশে নিয়ে জোর করে প্রথমে মিলন ফরাজী ধর্ষণ করে।

ওই সময় মনোজ গোমস্তা ধর্ষনের দৃশ্য মোবাইলে ধারণ করে।অপর আসামী কালাম রাস্তাশ দাঁড়িয়ে পাহারা দিয়ে ধর্ষণে সহায়তা করে এবং শেষে নিজেও ধর্ষণ করে।কিছুদিন পর স্কুল ছাত্রীকে আসামীরা আবারও কুপ্রস্তাবব দিলে তাতে সে রাজি না হলে আসামীরা ধর্ষনের ধারণকৃত দৃশ্য ইন্টারনেটে ও বন্ধুদের মোবাইলে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় এবং তাই করে।

আর তাই বাদী থানায় মামলা করে।এ মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শ পুলকক চন্দ্র রায় তদন্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের (৯)৩ ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় ওই বছরের ২৪ অক্টোবর আসামীদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

বাদী পক্ষের মামলা পরিচালনা করছেন পিপি মোঃ মোস্তাফিজুর রহমান ও আসামী পক্ষে আইনজীবী কমল কান্তি দাস।আসামী মিলন বলে এসব মিথ্যা, আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র,আমরা উচ্চ আদালতে আপিল করবো।

বরগুনার আলো