• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মহামারির দিনে কেমন আছেন অন্তঃসত্ত্বা কোয়েল?

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

মহামারি করোনাভাইরাসের কারণে আগামী ২১ দিন লকডাউন থাকবে ভারত। দেশটির সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রি বন্ধ ঘোষণা করা হয়েছে। তারকারাও স্বেচ্ছায় গৃহবন্দি রয়েছেন। এদিকে টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক মা হতে যাচ্ছেন। পৃথিবী জুড়ে যখন দুঃসময়, তখন নতুন অতিথির অপেক্ষায় রয়েছেন এই নায়িকা।

করোনা সংক্রমণ রোধে ঘরবন্দি দিনগুলো কেমন কাটছে কোয়েল মল্লিকের? তার ভাষায়—সবচেয়ে সুন্দর সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। কারণ মা হতে চলেছি। মল্লিক ও সিংহ পরিবার নতুন অতিথির অপেক্ষায়। কিন্তু সার্বিকভাবে বিবেচনা করলে খুবই কঠিন সময় পার করছি।

আপাতত বাসায় বই পড়া, ওয়েব সিরিজ় ও সিনেমা দেখে সময় কাটছে তার। তবে বাবা-মাকে মিস করছেন কোয়েল। তিনি বলেন, এমনিতে বাড়িতে থাকতে পছন্দ করি। যখন শুটিং থাকে না, তখন শ্বশুড়বাড়ি থাকি, নয়তো মা-বাবার সঙ্গে দেখা করতে চলে যাই। এখন সেই পরিস্থিতি নেই। যে কারণে বা-মায়ের কাছে যেতে পারছি না।

এ সময়ে ফিট থাকা ভীষণ জরুরি। কোয়েল বিশ্বাস করেন, শরীর ফিট থাকলে মনও ভালো থাকে। তার মা হওয়ার খবর জানানোর পর থেকে যে শুভেচ্ছাবার্তা ও ভালোবাসা পেয়েছেন, তাতে তিনি অভিভূত। তবে এখন ফিটনেসের সঙ্গে কিছু কম্প্রোমাইজ করছেন তিনি। কোয়েল বলেন—ফিটনেসের সঙ্গে এখন একটু হলেও কম্প্রোমাইজ করতে হচ্ছে। কারণ জিমে যাওয়া কিংবা কমপ্লেক্সের নীচে লনে হাঁটাও বন্ধ, তাই যোগব্যায়াম আর মেডিটেশনের মধ্যে ফিটনেস রুটিন সীমাবদ্ধ রেখেছি। তবে চুটিয়ে খাবার খাচ্ছি।

করোনা প্রকোপের কারণে ঘরবন্দি থেকে বিরক্ত লাগছে কিনা? এমন প্রশ্নের জবাবে কোয়েল বলেন, যেকোনো পরিস্থিতিতে একটা ইতিবাচক দিক খুঁজে বের করার চেষ্টা করি। এই সময়ে আমরা পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর যে সুযোগ পাচ্ছি, সেটা সহজে মেলে না। আমার সবচেয়ে বেশি চিন্তা, যারা দিন আনে দিন খায় তাদের নিয়ে, আর বয়স্ক মানুষদের নিয়ে। যেমন: শ্বশুর-শাশুড়িমাকে একদম বাড়ি থেকে বের হতে দিচ্ছি না। বাবাও ক’দিন আগে মল্লিকবাড়িতে যাওয়ার কথা বলেছিল। কিন্তু সঙ্গে সঙ্গে বারণ করে দিয়েছি। বাড়ির কাজের মানুষ যারা ছিল তাদেরও ছুটি দিয়েছি।

বরগুনার আলো