• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মোহাম্মদপুরে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১১ জুলাই ২০২০  

রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

গতকাল শুক্রবার (১০ জুলাই) দিনগত রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মুহাম্মদ ওয়ালি উল্লাহ (৪২) নামে আনসারুল্লাহ বাংলা টিমের ওই সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে জঙ্গি কার্যক্রমে ব্যবহৃত একটি মোবাইল ফোন ও একটি মোবাইল সিম কার্ড উদ্ধার করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটিইউ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে মুহাম্মদ ওয়ালি উল্লাহকে গ্রেফতার করা হয়েছে। এ সময় অজ্ঞাত নামা আরো ৫/৭ জন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।

ওয়ালি উল্লাহ আনসারুল্লাহ বাংলা টিমের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা (নং-৪৬) দায়ের করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বরগুনার আলো