• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

যারা দূর্নীতি করে তারা মনে করে কেউ তাদের দেখে না- দুদক কমিশনার

বরগুনার আলো

প্রকাশিত: ২৭ জুন ২০১৯  

ভালো কথা বলার মানুষের অভাব নেই কিন্তু ভালো কাজ করার মানুষের অভাব আছে। কতিপয় দুষ্ট লোকের কারনে দূর্নীতি হচ্ছে। যারা দূর্নীতি করে তারা মনে করে কেউ তাদের দেখে না কিন্তু অল্প দিনের মধ্যেই তাদের কর্মকান্ড মানুষ জেনে ফেলে।

বরগুনার আমতলী উপজেলা প্রশাসনের সহযোগীতায় দুদকের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার দুদকের গণশুনানী অনুষ্ঠান উদ্বোধন কালে  প্রধান অতিথি দূর্নীতি দমন কমিশনের কমিশনার (অনুসন্ধান) ড. মোঃ মোজাম্মেল হক খান এ কথা বলেছেন।
 তিনি আরো বলেছেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্বাচনী প্রতিশ্রুতি ছিল সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দূর্নীতি প্রতিরোধ করা। প্রধানমন্ত্রীর সেই প্রতিশ্রুতি বাস্তবায়নের দূর্নীতি প্রতিরোধে দুদক কাজ করে যাচ্ছে। গণ শুনানীর উদ্বোধনী অনুষ্ঠানে আমতলী উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক খায়রুল বাশার বুলবুলের সঞ্চালনায় বরগুনা জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদুক পরিচালক  মোঃ নাসিম আনোয়ার, দুদক পরিচালক (বরিশাল বিভাগ) জুলফিকর আলী, আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ গোলাম সরোয়ার ফোরকান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ জিএম দেলওয়ার হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন, সহকারী পুলিশ সুপার মোঃ নাজমুল হোসাইন, সহকারী কমিশনার (ভুমি) কমলেশ মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ তামান্না আফরোজ মনি প্রমুখ। বরগুনা জেলা প্রশাসকের সঞ্চালনায় গণ শুনানীতে প্রধান অতিথি উপজেলার বিভিন্ন দফতর ও জনপ্রতিনিধিদের বিরুদ্ধে আনিত ৪০টি অভিযোগের নিষ্পত্তি করেন। এ গণশুনানীতে উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন। 
 

বরগুনার আলো