• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

রানুর পর এবার ভাইরাল ভানু মণ্ডলের গান (ভিডিও)

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

সামাজিক যোগাযোগের বদৌলতে রাতারাতি সেলিব্রিটির তকমা পেয়ে যাওয়া নদিয়ার রানু মণ্ডল গান রেকর্ড করেছেন হিমেশ রেশমিয়ার সঙ্গে।

রেকর্ডিং স্টুডিওতে রানু গেয়েছেন 'তেরি মেরি কাহানি'। সঙ্গে আরও বেশ কয়েকটি গান।

গত ২০ জুলাই সোশ্যাল মিডিয়ায় লতা মঙ্গেশকারের গাওয়া একটি গান গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান রানু। গত একমাসে ভিউয়ারের সংখ্যা প্রায় কোটি ছুঁয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মানুষ তো বটেই বিভিন্ন গুণী শিল্পীরা গায়িকার প্রশংসায় পঞ্চমুখ। সেই রানুকে সুপারস্টার সিঙ্গার-এর মঞ্চে দাঁড়িয়ে গান রেকর্ডিংয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন হিমেশ। সে প্রতিশ্রুত পূরণ করেছেন তিনি।

 

রানুর গান তো শুনেছেন। রানুর কাছে অনুপ্রেরণা পেয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকেই এখন গান ভালোবাসা মানুষরা সামনে আসার চেষ্টা করছেন।

তেমনই আরেকজনকে পাওয়া গেছে, নাম ভানু মণ্ডল। কিশোর কুমারের বিখ্যাত গান ‘ও মেরে দিল কে চ্যান’ গেয়ে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন এই ব্যক্তি।

মাই রুলস মাই লাইফ নামে ফেসবুকের একটি পেজে ভানুর গানটি শেয়ার করা হয়েছে। গানটি নিমেষে ১ লাখ ৭৪ হাজার ভিউ পেয়েছে। সঙ্গে শেয়ার করা হয়েছে প্রায় ২ হাজার বার। নেটিজেন কমেন্ট বক্সে ভানুর গানকেও ভাইরাল করার চেষ্টা করছেন। অনেকেরই ইচ্ছা, তাকেও সুযোগ দেওয়া হোক বড় প্ল্যাটফর্মে গান গাওয়ার। তবে ভানু কোথাকার বাসিন্দা তা এখনও জানা যায়নি।

বরগুনার আলো