• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

রাবিতে নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, বহিষ্কার ১

বরগুনার আলো

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নিম্নমান সহকারি নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে একজনকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। জালিয়াতির প্রমাণ পাওয়ার পরও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছেন।

শনিবার দুপুর সাড়ে ৩ টার দিকে বিশ্ববিদ্যালয়ে কুদরত-ই খুদা ভবনের ৪১২ নম্বর কক্ষে পরীক্ষা অসদুপায় অবলম্বনের সময় হাতেনাতে আটক করে কেন্দ্র পরিদর্শক।

অভিযুক্ত মো. আশিকুর রহমান রাজশাহীর ভদ্রা এলাকার বাসিন্দা। তিনি বিশ্ববিদ্যালয়ের নিম্ন্নমান সহকারি নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেন।

কক্ষে দায়িত্বরত পরিদর্শক বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের প্রভাষক আব্দুল মালেক জানান, পরীক্ষা চলাকালীন আশিকুর রহমানকে ফোনে উত্তরপত্রসহ হাতেনাতে আটক করা হয়। তাকে তাৎক্ষণিকভাবে বহিষ্কার করা হয়েছে। পরে তাকে প্রক্টর দপ্তরে পাঠানো হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান বলেন, পরীক্ষা থেকে তাকে বহিষ্কার করা হয়েছে। তাই ভবিষ্যতে এ ধরনের অপকর্মসহ কোন দুর্নীতির সঙ্গে যুক্ত হবে না- এই শর্তে তার বাবার উপস্থিতিতে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

বরগুনার আলো