• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

সাহরির খাবার গরম করতে গিয়ে লাগল আগুন, পুড়ল তিন ঘর

বরগুনার আলো

প্রকাশিত: ৫ মে ২০২১  

যশোরের অভয়নগরে সাহরির সময় খাবার গরম করতে গিয়ে গ্যাস সিলিণ্ডারের আগুনে পুড়ে গেছে দুটি বসতঘর, একটি রান্নাঘর ও আসবাবপত্র।

আজ বুধবার (৫ মে) ভোররাতে উপজেলার দূর্গাপুর গ্রামে জাহাঙ্গীর আলমের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। হতাহতের ঘটনা না ঘটলেও লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত জানান। 

বাড়ির মালিক জাহাঙ্গীর আলম জানান, ভোররাতে তার স্ত্রী সাহরির খাবার গরম করতে রান্নাঘরে যান। গ্যাসের চুলায় আগুন দেয়ামাত্র সিলিণ্ডারে আগুন ধরে যায়। আগুনের তীব্রতায় প্রথমে রান্নাঘর এবং পাশাপাশি দুটি বসতঘরে মুহূর্তেই আগুন লেগে যায়। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।   

এ ব্যাপারে নওয়াপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার খান এহসান উল আলম জানান, দূর্গাপুর গ্রামে জাহাঙ্গীর আলমের বাড়িতে গ্যাস সিলিণ্ডারের পাইপ লিকেজ হয়ে আগুনের সূত্রপাত হয়। আগুনে দুটি বসতঘর, একটি রান্নাঘর, ফ্রিজসহ আসবাবপত্র পুড়ে গেছে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের সদস্যরা সাহরি পর্যন্ত করতে পারেননি। আশপাশে পানির ব্যবস্থা ছিল না। পানিবাহী গাড়িতে মজুদ থাকা ৪ হাজার ৩০০ লিটার পানি দিয়ে অনেক কষ্টে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। উদ্ধার করা হয়েছে প্রায় দুই লাখ টাকার মালামাল। হতাহতের কোনো ঘটনা ঘটেনি। 

বরগুনার আলো