• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

স্কুলেই যৌনতায় মেতে উঠলেন শিক্ষক, ধরা পড়ায় গণপিটুনি

বরগুনার আলো

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

 

ছুটি শেষে স্কুল চত্বরেই এক নারী কর্মীর সঙ্গে যৌনতায় লিপ্ত হয়ে গ্রামবাসীর কাছে ধরা পড়লেন এক শিক্ষক। ধরা পড়ে গণপিটুনিও খেতে হয়েছে ওই শিক্ষককে।
গতকাল মঙ্গলবার লজ্জাজনক এই ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুতে। তারপর থেকেই এই ঘটনাটিকে ঘিরে সরগরম তামিলনাড়ুর ওই গ্রাম।
জানা যায়, তামিলনাড়ুর নামাক্কলের উদুপ্পম সরকারি স্কুলে কর্মরত এক নারী কর্মীর সঙ্গে বিগত কয়েক মাস ধরে প্রেমের সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন ওই শিক্ষক। এর আগেও একবার তাদের দুজনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেছিল স্কুলেরই কিছু ছাত্র। বিষয়টি তারা নিজেদের বাবা-মাকেও জানিয়েছিল।
গতকাল ওই দুইজন যৌনতায় লিপ্ত অবস্থায় হাতেনাতে ধরা পড়ায় শিক্ষককে জিজ্ঞাসাবাদ শুরু করেন গ্রামবাসী। তারপর তাকে বেদম মারধর করা হয়। এক পর্যায়ে পুলিশ গিয়ে ওই শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে ওই স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন। ওই অঙ্গনওয়াড়ি কর্মীর বিরুদ্ধেও সংশ্লিষ্ট দপ্তর ব্যবস্থা নেবে বলে জানা গেছে। 

বরগুনার আলো