• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

স্বচ্ছ ও জবাবদিহিতা নিশ্চিতে পিএসসির প্রতি রাষ্ট্রপতির আহবান

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

কর্ম কমিশনকে আরও স্বচ্ছ ও জবাবদিহিতা নিশ্চিতের আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গভবনে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের বার্ষিক প্রতিবেদন পেশ করতে আসলে কর্মকর্তাদের এ আহ্বান জানান রাষ্ট্রপ্রধান। রাষ্ট্রপতি কর্মকর্তা সার্বিক কর্মতৎপরতা আরও বাড়ানোর পরামর্শ দিয়ে বলেন, কর্ম কমিশনের নিয়োগ প্রক্রিয়ার সময়সীমা আরও কমিয়ে আনতে হবে।

পিএসসি চেয়ারম্যান ড. মুহাম্মদ সাদিকসহ প্রতিনিধিদলে উপস্থিত ছিলেন কমিশনের কর্মকর্তারা। এর আগে রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী।

এসময় মুজিববর্ষ উপলক্ষে আগামী ২২ ও ২৩ মার্চ জাতীয় সংসদের বিশেষ অধিবেশনে ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি ও নেপালের সাবেক রাষ্ট্রপতি বিদ্যা দেবী ভাণ্ডারী বক্তব্য রাখবেন বলে, রাষ্ট্রপতিকে অবহিত করেন স্পিকার।

বরগুনার আলো