• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

২৫ টন সরকারি চালসহ আটক ১

বরগুনার আলো

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২০  

জয়পুরহাটের আক্কেলপুরে গুদামে অবৈধভাবে মজুত রাখা সাড়ে ২৫ টন সরকারি চালসহ একজনকে আটক করেছে র‌্যাব।

শনিবার সন্ধ্যায় উপজেলার গোপীনাথপুর বাজার এলাকা থেকে চালসহ তাকে আটক করা হয়। আটক আল ইসরাইল জুবেল একই এলাকার নজির উদ্দিন মণ্ডলের ছেলে।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার অ্যাডিশনাল এসপি এমএম মোহাইমেনুর রশিদ জানান, সরকারি বিভিন্ন প্রকল্পের বরাদ্দ করা চাল নিজের গুদামে রাখেন জুবেল। এমন সংবাদে গোপীনাথপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই গুদাম থেকে ২৫ হাজার ৪৪০ কেজি সরকারি চালসহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে আক্কেলপুর থানায় মামলা করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুবেল জানান, তিনি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বরাদ্দ করা চাল অবৈধ উপায়ে কিনে বেশি দামে বিক্রির উদ্দেশে গুদামে মজুত রেখেছেন।

বরগুনার আলো