• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

৬০ লাখ টাকার লোভ সামলাতে পারলো না সিএনজি চালক

বরগুনার আলো

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

কক্সবাজারে মোবাইল ব্যাংকিং সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউটরের ৬০ লাখ টাকার লোভ সামলাতে পারেনি সিএনজি চালক মোহাম্মদ ইসমাইল। ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন তাকে টাকা আনতে ব্যাংকে পাঠালে সেখান থেকেই চম্পট দেয় সে।

এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন বিকাশের ডিস্ট্রিবিউটর এনএফ এন্টারপ্রাইজের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন। পরে অভিযান চালিয়ে ৬০ লাখ টাকার মধ্যে ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে সিএনজি চালক ইসমাইলসহ তিনজনকে।

আটকরা হলেন- সিএনজি চালক মোহাম্মদ ইসমাইল, তার সহযোগী জসীম উদ্দিন ও তার স্ত্রী সাজেদা বেগম।

শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন কক্সবাজারের এডিশনাল এসপি (প্রশাসন) মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, এনএফ এন্টারপ্রাইজ কক্সবাজার সদর, রামু ও মহেশখালী উপজেলার বিকাশের ডিস্ট্রিবিউটর। এ প্রতিষ্ঠানের অফিস কক্সবাজার সদরের ফজল মার্কেটে। বুধবার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বিকাশের লেনদেনের ৮০ লাখ টাকার চেক জমা দেন ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন। এরপরই ২০ লাখ টাকা তুলে অফিসে নিয়ে যান তিনি। ওইদিন বিকেলে বাকি ৬০ লাখ টাকা আনতে ব্যাংকে পাঠানো হয় সিএনজি চালক মোহাম্মদ ইসমাইলকে। সে ব্যাংক থেকে টাকা নিয়ে অফিসে না গিয়ে উধাও হয়ে যায়।

এডিশনাল এসপি রফিক আরো জানান, এ ঘটনায় বিকাশ ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন। পরে চকরিয়ার খুটাখালী থেকে সিএনজি চালক ইসমাইলকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যে বিজিবি ক্যাম্প এলাকা থেকে ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। ওই সময় আটক করা হয় জসীম উদ্দিন ও তার স্ত্রী সাজেদা বেগমকে। এ ঘটনায় মামলা হয়েছে। জড়িত বাকিদের আটক ও বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

বরগুনার আলো